ডিএমপি কমিশনার : স্মার্টকার্ড লাইসেন্সের প্রাপ্তি স্বীকার রসিদ থাকলে মামলা নয়

আগের সংবাদ

ইইউ-চীন-যুক্তরাষ্ট্র-ভারতের অঙ্গীকার > ৫০ বছরেই ‘কার্বন নিরপেক্ষ’ : এক হাজার কোটি ডলার তহবিলের নিশ্চয়তা, উষ্ণতা বৃদ্ধি দেড় ডিগ্রি সেলসিয়াসে সীমিত রাখা

পরের সংবাদ

সম্পত্তি আত্মসাতে হত্যার হুমকি : জিডি করে বিপাকে এক পরিবার

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর তুরাগে কয়েক কোটি টাকা মূল্যের জমি আত্মসাতে স্থানীয় সস্ত্রাসীরা অসহায় এক পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। এ বিষয়ে গত ২৩ আগস্ট উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ভুক্তভোগী বিধবা সুফিয়া খাতুন। জিডি করে এখন উল্টো বিপাকে পড়েছে পরিবারটি। জিডি তুলে নিতে সন্ত্রাসীরা ওই বিধবা নারী ও তার ছেলেকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ভুক্তভোগী সুফিয়া খাতুন জানান, রাজধানীর তুরাগের ধৌড়, কামারপাড়া ও রানাভোলা মৌজায় তার বাবা কুদরত আলীর ৪৩১ শতাংশ জমি রয়েছে। কুদরত আলী জীবদ্দশায় ওই সম্পত্তি থেকে সুফিয়া খাতুনকে ১৪ শতাংশ জমি লিখে দেন।
এই সম্পত্তি জবরদখল করে রেখেছে সন্ত্রাসীরা। উপায় না পেয়ে সুফিয়া খাতুন ও তার ছেলে মো. জাফর বিষয়টি স্থানীয়দের জানালেও কাজ হয়নি। স্থানীয় প্রশাসনে অভিযোগ দিলে অভিযুক্তরা তাদের প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।
উত্তরা পশ্চিম থানায় জিডিতে উল্লেখ করা হয়, তুরাগের বামনারটেক এলাকার বাসিন্দা ওলি মাতুব্বর, আব্দুল আজিজ, মফিজার রহমান ও আব্দুল মজি ওই বৃদ্ধার কয়েক কোটি টাকার সম্পত্তি আত্মসাতের জন্য তাদের ভয়ভীতি, এমনকি প্রাণনাশেরও হুমকি দিচ্ছে। জিডি তুলে নিতে প্রতিনিয়ত ওই সন্ত্রাসীরা হুমকি দিচ্ছে বলেও বৃদ্ধা সুফিয়া খাতুন জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়