ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

ডিএনসিসির বিজ্ঞপ্তি : অফিসে সময়মতো উপস্থিতির নির্দেশনা

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কর্মকর্তা-কর্মচারীরা সময়মতো অফিসে উপস্থিত হচ্ছেন না- এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে সব কর্মকর্তা-কর্মচারীকে সময়মতো অফিসে উপস্থিত হওয়ার নির্দেশনা দিয়ে জরুরি বিজ্ঞপ্তি জারি করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।
গতকাল সোমবার জারি করা জরুরি বিজ্ঞপ্তিতে ডিএনসিসির সচিব মাসুদ আলম ছিদ্দিক উল্লেখ করেন, অত্যন্ত উদ্বেগের সঙ্গে লক্ষ করা যাচ্ছে, ডিএনসিসির নগর ভবনের বিভিন্ন বিভাগ এবং আঞ্চলিক কার্যালয়ের কতিপয় কর্মকর্তা-কর্মচারী সময়মতো অফিসে উপস্থিত হচ্ছেন না। সেই সঙ্গে কর্তৃপক্ষের পূর্বানুমতি ছাড়া আগেই অফিস ত্যাগ করছেন, যা গণকর্মচারী শৃঙ্খলা (নিয়মিত উপস্থিতি) অধ্যাদেশ ১৯৮২ এর পরিপন্থি।
সেখানে আরো উল্লেখ করা হয়েছে, সংশ্লিষ্টদের এমন কার্যকলাপ ও আচরণ দাপ্তরিক কর্মকাণ্ডে ব্যাঘাত সৃষ্টি করাসহ করপোরেশনের কাজের গতি ব্যাহত করছে।
এই অবস্থায় ডিএনসিসিতে কর্মরত সব কর্মকর্তা ও কর্মচারীকে সময় মতো অফিসে উপস্থিতি নিশ্চিত করা এবং প্রধান নির্বাহী কর্মকর্তার পূর্বানুমতি ছাড়া অফিস ত্যাগ না করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়