ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

গয়েশ্বর রায়ের মন্তব্য : দেশে নিত্যপণ্যের সঙ্গে দাম বাড়ছে চোর-ডাকাতদেরও

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের বর্তমান অবস্থা এমন যে, খারাপ লোকরাই নিরাপদে রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, নিত্যপণ্যের সঙ্গে আরো অনেক কিছুরই দাম বাড়ছে। চোর-ডাকাত, ছিনতাইকারী, ঘুষখোর পুলিশ ও আমলাদের দাম বাড়ছে। অর্থাৎ দাম কমছে মানবাধিকার, মূল্যবোধের আর সৎ লোকের। গতকাল সোমবার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে এই মন্তব্য করেন তিনি। ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সালাহউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু আশফাক খন্দকারের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।
দেশে কোনো ধর্মের মানুষ এখন নিরাপদে নেই দাবি করে তিনি বলেন, যে দেশে গণতন্ত্র থাকে না সে দেশে কীভাবে নিরাপদে থাকবে। নিরাপদে আছে দুর্নীতিবাজরা, যারা দরাজ কণ্ঠে টেলিভিশন চ্যানেলে গিয়ে মিথ্যা কথা বলে। সরকার কিছু দালাল তৈরি করেছে, টেলিভিশনে ওরা চমক আর চটকদার কথা বলে। গয়েশ্বর রায় বলেন, বাজারে কোনো জিনিসপত্রের অভাব নেই, অথচ দাম বেশি। এটা কার স্বার্থে? ঢাকা জেলা বিএনপির ডাকে এই মানববন্ধন কর্মসূচিতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী পরিবেশ দূষণ নিয়েও সরকারের সমালোচনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়