ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

অনলাইন পত্রিকা ঢাকাপ্রকাশ-এর লোগো উন্মোচন

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ‘সততাই শক্তি, সুসাংবাদিকতায় মুক্তি’- এ সেøাগানকে হৃদয়ে ধারণ করে শিগগিরই প্রকাশিত হতে যাচ্ছে দ্বিভাষিক অনলাইন পত্রিকা ‘ঢাকাপ্রকাশ’। আনুষ্ঠানিক প্রকাশের আগে উন্মোচন করা হলো ঢাকাপ্রকাশ-এর লোগো। অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে গতকাল সোমবার বিকালে হোটেল লা ভিঞ্চির মোনালিসা হলে যৌথভাবে লোগো উন্মোচন করেন পাঁচটি প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন পত্রিকার পাঁচ সম্পাদক। তারা হলেন- দ্য ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, বাংলাদেশ জার্নালের সম্পাদক শাহজাহান সরদার, জিটিভির প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, পাক্ষিক অন্যদিন সম্পাদক মাজহারুল ইসলাম ও ঢাকাপ্রকাশ-এর প্রধান সম্পাদক মোস্তফা কামাল। অনুষ্ঠানে মাল্টিমিডিয়া প্রজেক্টরের মধ্য দিয়ে উন্মোচন করা হয় ঢাকাপ্রকাশ-এর লোগো। পরে কেক কেটে তা উদ্বোধন করা হয়।
স্বাগত বক্তব্যে মোস্তফা কামাল বলেন, প্রায় ৩০ বছর প্রিন্ট মিডিয়ায় সাংবাদিকতার অভিজ্ঞতা হয়েছে। সাধারণ রিপোর্টার থেকে চিফ রিপোর্টার, উপসম্পাদক, নির্বাহী সম্পাদক, ভারপ্রাপ্ত সম্পাদকসহ নানা গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের অভিজ্ঞতা হয়েছে। এ অভিজ্ঞতার আলোকে দ্বিভাষিক অনলাইন সংবাদমাধ্যম ঢাকাপ্রকাশ প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছি। মুক্তিযুদ্ধের চেতনা হৃদয়ে ধারণ করে আমরা সততা ও সুসাংবাদিকতার উদাহরণ সৃষ্টি করব।
অনুষ্ঠানে আয়োজকরা জানান, বিজয়ের মাসে ডিসেম্বরের ১ তারিখে আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হবে দ্বিভাষিক অনলাইন পত্রিকা ঢাকাপ্রকাশ টোয়েন্টিফোর ডটকম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়