ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

জাবিতে ছাত্র ইউনিয়নের ৩০তম সম্মেলন

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জাবি প্রতিনিধি : বাংলাদেশ ছাত্র ইউনিয়নের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের ৩০তম সম্মেলন হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গণে এ সম্মেলন হয়। সম্মেলনে জাবি সংসদের সাধারণ সম্পাদক রাকিবুল রনি বলেন, জাহাঙ্গীরনগরের দীর্ঘদিনের ইতিহাসের সঙ্গে এখানকার মানুষের ইতিহাস ওতপ্রোতভাবে জড়িত। এখানকার ইতিহাসের সঙ্গে যে মানুষগুলো ভ্যান চালাচ্ছেন কিংবা গেটে পাহারা দিচ্ছেন তারাও জড়িত। অথচ এখানে উচ্চবিত্ত ও নিম্নবিত্তের মধ্যে অনেক ব্যবধান বিদ্যমান। বিশ্ববিদ্যালয় যেন রাষ্ট্রের তৈরি শ্রেণি ব্যবধানের প্রতিচ্ছবি। কীভাবে রাষ্ট্রের তৈরি এই ব্যবধান ঘুচানো যায় সেটাই এই সম্মেলনের মূল বক্তব্য। কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রাগীব নাঈম বলেন, আমরা সংগঠন করি মূলত মানুষের কথা শুনতে ও মানুষের অধিকার জানতে। আমাদের লক্ষ্য হাতে হাত রেখে এগিয়ে যাওয়া। এ সময় উপস্থিত ছিলেন- অধ্যাপক রায়হান রাইন, জাবি সংসদের সভাপতি তুষার ধর, কেন্দ্রীয় সংসদের সহসভাপতি তাহসীন মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক শুখ বণিক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়