ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

ভিডিও দেখিয়ে শিশুদের যৌন নিপীড়ন : কারাগারে বৃদ্ধ

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বরগুনা প্রতিনিধি : বরগুনায় অশ্লীল ভিডিও দেখিয়ে চার মাদ্রাসা শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে নূর মোহম্মদ (৬০) নামে এক বৃদ্ধকে কারাগারে পাঠানো হয়েছে।
গতকাল রবিবার দুপুরে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহবুব আলম এ আদেশ দেন। নূর মোহম্মদ বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়া গ্রামের কাছেম বয়াতীর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, ওই গ্রামের মাদ্রাসাপড়ুয়া চার শিশুকে যাওয়া-আসার পথে দীর্ঘদিন ধরে যৌন নিপীড়ন করতেন নূর মোহাম্মদ। গত বৃহস্পতিবার সকালে মাদ্রাসায় যাওয়ার সময় ওই শিশুদের ডেকে অশ্লীল ভিডিও দেখিয়ে ফের নিপীড়নের চেষ্টা করেন।
পরে শিশুরা বাড়িতে গিয়ে অভিভাবকদের বিষয়টি জানায়। এরপর শনিবার দুপুরে অভিভাবকরা বরগুনা পুলিশ সুপারের কাছে একটি লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে বিকালে বৃদ্ধকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।
তদন্তে অভিযোগের সত্যতা পেলে আদালতের মাধ্যমে ওই বৃদ্ধকে কারাগারে পাঠানো হয়।
এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাছান বলেন, পুলিশ জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়