‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

হ্যালোউইনে স্কুইড গেইম -এর কস্টিউম ব্যান

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নেটফ্লিক্সে জনপ্রিয় সিরিজ ‘স্কুইড গেইম ’ ঘিরে সারা বিশ্বে হৈচৈ পড়ে গিয়েছে। দক্ষিণ কোরিয়ার একটি কাল্পনিক ড্রামাকে ঘিরে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চলছে বিতর্ক-চর্চা। ‘স্কুইড গেইম ’ ভক্তরা সিরিজের অনুকরণে পিংক জাম্পস্যুট দিয়ে হ্যালোউইন দিবসে ট্যুইস্ট আনার পরিকল্পনা করেছেন। তবে সেই পরিকল্পনায় আপাতত জল ঢেলে দিয়ে এমন বিচিত্র পোশাকের উপর নিষেধাজ্ঞা জারি করেছে নিউইয়র্কের তিনটি স্কুল। হ্যালোউইনের আগে স্কুইড গেমের পোশাক যাতে হিংসাত্মক ঘটনার সঙ্গে যুক্ত না হয়ে পড়ে, তার জন্যই এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।
স্কুল প্রশাসনের তরফে জানানো হয়েছে, এই শোটিকে নেটফ্লিক্স প্রাপ্তবয়স্ক দর্শকদের জন্য শোটিকে চিহ্নিত করেছে। সেই ঘটনার পরই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
অতিরিক্ত রোমহর্ষক বা ভীতিকর কোনও পোশাক এবারের হ্যালোউইনের জন্য পরা যাবে না। যেমন খেলনা বন্দুক, তলোয়ার, এগুলি ব্যবহারের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে মার্কিন দেশের কয়েকটি স্কুলে। এই গেম সম্বন্ধে বাবা-মাকেও বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়