‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

সুরক্ষিত আইওটি সেবা নিশ্চিত করতে সিএসএ যোগ

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বৈশ্বিক পেশাজীবীদের আন্তর্জাতিক সংগঠন কানেক্টিভিটি স্ট্যান্ডার্ডস অ্যালায়েন্স (সিএসএ) এর পরিচালনা পর্ষদে যোগ দিচ্ছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো। সিএসএ এর কোর সদস্য হিসেবে অপো ইন্টারনেট অব থিংকস (আইওটি), ম্যাটার এবং চীনে প্রমোশন অব প্রটোকলের মূল দায়িত্ব পালন করবে। এ ব্যাপারে অপোর স্ট্যান্ডার্ড রিসার্চ ডিপার্টমেন্টের পরিচালক নিল ইয়াং বলেন, সিএসএ এর পরিচালনা পর্ষদে যোগ দিতে পেরে আমরা আনন্দিত ও সম্মানিত। ম্যাটার এর উন্নয়ন ও আইওটি পণ্যগুলোর জন্য উন্নত ব্যবহারকারীর অভিজ্ঞতা তৈরি করতে কাজ করে যাবো। ম্যাটার এর প্রচারণা ও আইওটি এর কাজে চীনের সীমানা পেরিয়ে ৫০টির বেশি দেশে আমরা আমাদের অভিজ্ঞদের কাজে লাগাবে। সিএসএ এবং এর সদস্যদের দেশসমূহের সাথে একত্রে আমরা আইওটি এর ভবিষ্যৎ বিনির্মাণে কাজ করবো। অপো মনে করে প্রযুক্তি হওয়া উচিত মানব কল্যাণের জন্য। পাশাপাশি একজন ব্যবহারকারীর কাজে লাগে এমন প্রযুক্তি সবার জন্য আনা উচিত।
৫জি প্রযুক্তির বিকাশের সাথে সাথে অপো আইওটি ইকোসিস্টেম উন্নয়নে বিনিয়োগ করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়