‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদ : পটিয়ায় হিন্দু-যুব ও ছাত্র মহাজোটের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদ, হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বাংলাদেশ জাতীয় হিন্দু-যুব ও ছাত্র মহাজোট পটিয়া উপজেলা শাখার উদ্যোগে শুক্রবার সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এতে সংহতি প্রকাশ করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে ব্যানার ফেস্টুনসহ শত শত সনাতনী ধর্মপ্রাণ নারী-পুরুষ বিক্ষোভ মিছিলে অংশ নেন। উপজেলা পরিষদ চত্বর মাঠ থেকে বিকালে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পৌর সদরের থানার মোড় এলাকায় গিয়ে শেষ হয়।
মিছিলের আগে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, অতীতে ঘটে যাওয়া সহিংসতার বিচার আজো হয়নি। এসব ঘটনায় রাজনৈতিক দোষারোপ না করে প্রকৃত কারণ ও দোষীদের গ্রেপ্তারসহ দ্রুত বিচার এবং ধর্মীয় সংখ্যালঘুদের নিরাপত্তা বিধানের দাবি জানান। তারা বলেন, দেশের কয়েকটি এলাকায় মন্দির, পূজামণ্ডপ এবং হিন্দুদের বাড়িঘর ও দোকানপাটে হামলার প্রতিবাদে সনাতনী সমাজ আজ জেগে উঠেছে। বাংলার মানুষ সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করবে।
বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পটিয়া উপজেলা শাখার সভাপতি দুলাল কান্তি দেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুমন দাশের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলপূর্বক সমাবেশে সংহতি প্রকাশ করে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিজয়ানন্দ চৈতন্য ব্রহ্মচারী ও চট্টগ্রাম বিভাগীয় ইসকন ভক্তি বৃক্ষের কোর কমিটির সদস্য ভবেশ দাস। বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম জেলার উপদেষ্টা দীপক কুমার পালিত সাংবাদিক রাজিব সেন প্রিন্স প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়