‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

ল²ীপুর সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ল²ীপুর জেলা সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি গঠন করা হয়েছে। গত শুক্রবার রাতে রাজধানীর সেগুনবাগিচার একটি রেস্তোরাঁয় সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় সাধারণ সদস্যদের প্রত্যক্ষ ভোটে দুই বছর মেয়াদে কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে দৈনিক সারাবাংলার সিনিয়র রিপোর্টার জাকির হোসেন লিটন সভাপতি ও আমাদের সময়ের শিফট ইনচার্জ আলী ইমাম সুমন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বিদায়ী সভাপতি খুরশীদ আলমের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা গোলাম মহিউদ্দীন খান, বখতিয়ার রানা, নুরুল ইসলাম খোকন ও হারুনের রশিদ। নির্বাচন পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা গোলাম মহিউদ্দীন খান।
নির্বাচিত অন্যরা হলেন- সিনিয়র সহসভাপতি এস এম মোরশেদ (অপরাধ বিচিত্রা), সহসভাপতি কাজী হাবিব (কালবেলা) ও নজির আহমেদ (মুক্ত খবর), যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), আহম্মদ ফয়েজ (নিউ এইজ) ও মাজেদুল নয়ন (বার্তা২৪), সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান (প্রথম আলো), সহসাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী (বাংলাদেশের খবর), কোষাধ্যক্ষ সাইফ সুজন (বনিক বার্তা), দপ্তর সম্পাদক মো. ইব্রাহিম (ভোরের কাগজ), প্রচার সম্পাদক মাঈন উদ্দিন আরিফ (ইত্তেফাক), প্রকাশনা সম্পাদক জুনায়েদ শিশির (রাইজিং বিডি), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক বেলায়েত হোসাইন (সময় টিভি) এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হক ফারুক আহমেদ (যুগান্তর)। এছাড়া জিয়া চৌধুরী (দ্য বিজনেস স্ট্যান্ডার্ড), মাহমুদ মানজুর (বাংলা ট্রিবিউন), জাহাঙ্গীর হোসেন (বাংলাভিশন), নিলয় মামুন (ইত্তেফাক), রাশেদ শাহেদ (বাংলাদেশ প্রতিদিন), আলেয়া বেগম আলো (কচিপাতা) ও ছালেহা বেগম (ইউনাইটেড নিউজ২৪) নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়