‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

মনোহরদীতে শিল্পমন্ত্রী : উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি : একটি জাতিকে উন্নত করতে হলে ওই জাতির শিক্ষাব্যবস্থাকে উন্নত করতে হয়। সঠিক শিক্ষাই পারে নতুন প্রজন্মকে মাদকসহ নানা প্রকার অপশক্তির করাল গ্রাস থেকে রক্ষা করতে। আমাদের শিক্ষাব্যবস্থায় অভূতপূর্ব অগ্রগতির জন্যই আজ আমরা উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে উন্নত রাষ্ট্রের দিকে এগিয়ে যাচ্ছি। গতকাল মনোহরদীর খিদিরপুর কলেজ চত্বরে খিদিরপুর কলেজের প্রতিষ্ঠাতা এ এম আনোয়ার হোসেনের ২৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।
তিনি আরো বলেন, একটি কুচক্রীমহল চেষ্টায় রয়েছে আমাদের উন্নয়নের ধারাকে ব্যাহত করতে। একটি সাম্প্রদায়িক অপশক্তি আমাদের সম্প্রীতির বন্ধনকে ক্ষুণ্ন করার পাঁয়তারা করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে কোনো অপশক্তিই আমাদের সম্প্রীতিকে বিনষ্ট করতে পারবে না। আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক সরকার। বাংলাদেশে কোনো সাম্প্রদায়িক অপশক্তির ঠাঁই হবে না।
মাহমুদুর রহমান আলামিনের সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, খিদিরপুর কলেজের অধক্ষ্য (ভারপ্রাপ্ত) ফারুকুজ্জামান, কলেজের বিজ্ঞান বিভাগের প্রভাষক বেলায়েত হোসেন, খিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম, খিদিরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতন কুমার দাস, খিদিরপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) রমিজ উদ্দিন, সহসভাপতি মেঘনাথ দাস, খিদিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান জামিল, প্রয়াত এ এম আনোয়ার হোসেনের মেয়ে উম্মে আহাসিনা জেরিন, জেলা পরিষদ সদস্য ইসরাত জাহান তামান্না, থানার ওসি আনিচুর রহমান, প্রেস ক্লাব সভাপতি শ্যামল মিত্র, ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী, শিক্ষকমণ্ডলী, কলেজের ছাত্রছাত্রীসহ এলাকার সুধিজনরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়