‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

ভিন্ন গড়নের ফ্যাশন মডেল

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফ্যাশন দুনিয়ায় সৌন্দর্যের অন্যরকম সংজ্ঞা মেলেনি গিডোস তাকে দেখলে মনে হবে চিনেমাটির তৈরি ধবধবে শাদা এক নিখুঁত ভাস্কর্য। নিজেই যেন এক অনন্য শিল্পকর্ম অথবা তিনি রেনেসাঁর একটি চরিত্র অথবা দেবি। যুক্তরাষ্ট্রের বেশিরভাগ মডেল ফটোগ্রাফাররা এ জীবন্ত এই শিল্পকর্মে আচ্ছন্ন থাকতে চান।
জন্ম থেকেই বিরল একটি জিনগত ব্যাধিতে ভুগছেন মেলেনি। অ্যক্টোডার্মাল ডিসপ্লাসিয়া নামের জিনের কারণে তার চুল, দাঁত, নখ ও হাড়ের বৃদ্ধি হয়নি। তার সামনে একটি অবমাননার হতাশ হওয়ার জীবন থাকলেও তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন শারীরিক বৈকল্য তাকে সীমাবদ্ধ রাখবে না।
মেলেনি গিডোস মার্কিনি সফল মডেল। তিনি বলেন, আমার প্রাকৃতিক শরীর কোনভাবেই লজ্জার নয়। এ নিয়ে আমি মোটেও বিরক্ত নই। হ্যা আমি নিজে কয়েকবার ডেন্টাল সার্জারি করতে চেয়েছি। পরে আমি প্রাকৃতিক সৌন্দর্যেই আস্থা রেখেছি। তার ব্যক্তিত্বের অসাধারণ দিকটা হল তিনি নিজেকে আড়াল করতে চান না। তিনি একজন রোল মডেল।
৭ বছর আগে একজন ফ্যনের চিঠি পেয়ে মেলেনির কাছে এসেছিলেন বিখ্যাত ফটোগ্রাফার ইউজিনিউ রেকুয়েংকু। অনন্য সুন্দরী মেলানি গিডোজকে এভাবেই প্রথম আবিস্কার করেছিলেন বিখ্যাত এই মডেল ফটোগ্রাফার। সফল এ মডেল এখন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনের সিয়াটলে বাস করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়