‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

বিএনপির হুঁশিয়ারি : সরকারের একজনও মাঠে নামার সাহস পাবে না

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির নেতারা হুঁশিয়ারি দিয়ে বলেছেন, সময় আসবে, এ সরকারের একজনও মাঠে নামার সাহস পাবে না। গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল আয়োজিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে এক মানববন্ধনে তারা এ হুঁশিয়ারি দেন।
কর্মসূচিতে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আমাদের টাকায় গুলি কিনে আমাদেরই মারছেন। কিন্তু সময় আসবে, এই সরকারের পতন ঘটবে। অত্যাচার অনাচার করে বেশি দিন ক্ষমতায় টেকা যাবে না। আপনারাও ক্ষমতায় থাকতে পারবেন না। যতই পেটান, যতই মারেন, তাতে আমাদের কর্মীদের ক্ষমতা আরো বহুগুণে বাড়বে। তিনি বলেন, দ্রব্যের দাম বাড়বে আবার কমবে, এইটা স্বাভাবিক। কিন্তু বাংলাদেশে দ্রব্যমূল্য বাড়লে আর কমে না। এর সঙ্গে জড়িত আওয়ামী লীগের ব্যবসায়ী নেতারাই। কারণ তারা সিন্ডিকেট করে টাকা বিদেশে পাচার করে নিয়ে যাচ্ছে।
মানববন্ধনে বিএনপির ভাইস চেয়ারম্যান আমানুল্লাহ আমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামও বক্তব্য রাখেন। অপরদিকে জাতীয় প্রেস ক্লাবে ‘মানবাধিকার ও আইনের শাসন পরিপ্রেক্ষিত ২৮ অক্টোবর’ শীর্ষক এক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির আরেক সদস্য ড. খন্দকার মোশাররফ অভিযোগ করে বলেন, গণতন্ত্রবিরোধী সরকার টিকে থাকে সব ভিন্ন মতের কণ্ঠ চেপে ধরে। তার প্রক্রিয়া হিসেবে এ দেশে হত্যাকাণ্ড থেকে শুরু করে গুম-খুন বিচারবহির্ভূত হত্যাকাণ্ড কি হয়নি? পৃথিবীর কোন গণতন্ত্রের দেশে বিচারবহির্ভূত হত্যাকাণ্ড হয়? যদি কেউ অন্যায় করে তাকে গ্রেপ্তার করেন, বিচার করেন। আজ কে কোন দল মতের- সেটা পরের বিষয়, সবাই মিলে ঐক্যবদ্ধভাবে এই সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে।
সভায় নাগরিক ফোরামের চেয়ারম্যান আবদুল্লাহিল মাসুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়