‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

পীরগঞ্জে সহিংসতা : রিমান্ড শেষে কারাগারে নয়জন

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : রংপুরের পীরগঞ্জে হামলার ঘটনায় গ্রেপ্তার হওয়া শিবির নেতাসহ ৯ জনকে দুই দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
গতকাল শনিবার বিকালে রংপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ফজলে এলাহী খান এ আদেশ দেন। এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে পীরগঞ্জ থানা থেকে তাদের আদালতে হাজির করা হয়। আসামিরা কোনো স্বীকারোক্তিমূলক জবানবন্দি না দিতে চাওয়ায় কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।
কোর্ট সিএসআই শহিদুল ইসলাম জানান, রিমান্ডে থাকা অপর আসামি শিবির নেতা ওমর ফারুককে গত বৃহস্পতিবার আদালতের নির্দেশে দুই দিনের রিমান্ডে নেয় পীরগঞ্জ থানা পুলিশ। শুক্রবার বিকালের পর আদালতে হাজির করলে তিনি ম্যাজিস্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।
পীরগঞ্জে হামলার ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে তিনটি এবং সহিংসতার একটিসহ ৪টি মামলা করা হয়েছে। এ পর্যন্ত গ্রেপ্তার হয়েছে ৭১ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়