‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

পিস্তল হাতে ছবি ভাইরাল : রোহিঙ্গা ডাকাত আটক

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : টেকনাফ রোহিঙ্গা ক্যাম্পে জুবায়ের (৩০) নামে ডাকাত দলের সক্রিয় সদস্যকে আটক করেছে। গত শুক্রবার বিকাল ৩টার দিকে যৌথ অভিযান চালিয়ে লেদা রোহিঙ্গা ক্যাম্প থেকে তাকে আটক করে ১৬ এপিবিএন ও সেনাবাহিনী। সে টেকনাফ ২৪নং লেদা রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি/১ এর মো. সিদ্দিকের ছেলে।
কক্সবাজার ১৬ এপিবিএন সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকাল ৩টার দিকে এপিবিএন ও সেনাবাহিনী যৌথ অভিযান পরিচালনা করে ক্যাম্প থেকে ডাকাত দলের সহযোগী রোহিঙ্গা জুবায়েরকে (৩০) তার শেড থেকে আটক করে। আটক জুবায়ের ক্যাম্পের অভ্যন্তরে ডাকাত দলের সক্রিয় সদস্য হিসেবে অপহরণ, চাঁদাবাজি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত এবং বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের সোর্স হিসেবে কাজ করে। এর আগে পিস্তল হাতে তার একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।
কক্সবাজার ১৬ এপিবিএন অধিনায়ক এসপি তারিকুল ইসলাম তারিক জানান, আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়