‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

পাবনায় আওয়ামী লীগের গাড়ি বহর থেকে দুটি অস্ত্র জব্দ : একজন আটক

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে আওয়ামী লীগ নেতা ও সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিনের গাড়ি বহর থেকে একটি ওয়ান শুটারগান ও একটি শার্টার গান উদ্ধার করা হয়। এ সময় গাড়িচালক হাবিবুল্লাহকে (৩৫) আটক করে পুলিশ। আটককৃত হাবিবুল্লাহ সদর উপজেলার চরতারাপুর গ্রামের আব্দুস ছালাম শেখের ছেলে।
আমিনপুর থানার ওসি রওশন আলী অস্ত্র জব্দের বিষয়টি নিশ্চিত করে জানান, সুজানগর উপজেলার রানীনগর ইউনিয়নে আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে গত শুক্রবার রাত ১০টার দিকে একটি গাড়ি বহর সুজানগর উপজেলা সদরের দিকে আসছিল। এ সময় পুলিশ একটি গাড়ি তল্লাশি চালিয়ে একটি ওয়ান শুটারগান ও একটি শার্টার গান জব্দ করে।
এ সময় মাইক্রোবাসের চালক হাবিবুল্লাহকে আটক করে পুলিশ। আটককৃত ব্যক্তি অস্ত্রের কোনো বৈধ কাগজপত্র দেখাতে না পারায় গতকাল দুপুরে তার বিরুদ্ধে আমিনপুর থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়