‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

নোয়াখালীতে আনসার সদস্যদের ছুরিকাঘাতকারী গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেনারেল হাসপাতালের প্রধান ফটকে সিএনজিচালিত অটোরিকশা রাখাকে কেন্দ্র করে হাসপাতালের দুই আনসার সদস্যকে ছুরিকাঘাতকারী মাহফুজুর রহমান খানকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-১১ এর সদস্যরা।
গত শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া বাজারের সিএনজি স্ট্যান্ডের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাহফুজুর রহমান খান নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের কৃষ্ণরামপুর গ্রামের কুদ্দুস খানের ছেলে। গতকাল শনিবার নোয়াখালী প্রেস ক্লাবের সভাকক্ষে সংবাদ সম্মেলনে র?্যাব-১১ সিসিপি ২ কোম্পানি কমান্ডার উপপরিচালক মেজর মো. সাকিব হোসেন এসব তথ্য জানান।
তিনি বলেন, নোয়াখালী সদর হাসপাতালে কর্তব্যরত দুই আনসার সদস্যকে ছুরিকাঘাতকারীকে র?্যাব-১১ এর সিসিপি ২ ও ৩-এর বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ছুরিকাঘাতে হত্যার চেষ্টার কথা স্বীকার করেছে। আসামিকে সুধারাম মডেল থানায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হবে।
সুধারাম মডেল থানার ওসি মো. সাহেদ উদ্দিন বলেন, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়