‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

নওগাঁয় গোসল করতে নেমে প্রাণ গেল চার শিশুর

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় পুকুরে গোসল করতে নেমে ভাই-বোনসহ চার শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুর ২টার দিকে পৌর শহরের আরজি নওগাঁ শেরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃতরা হলো- আব্দুস সালাম মণ্ডলের মেয়ে খাদিজা (৬), আনোয়ার হোসেনের মেয়ে আশা (৮), টুকু মণ্ডলের মেয়ে সুরাইয়া (১০) ও ছেলে ফরহাদ (৬)।
স্থানীয় সূত্র জানায়, আরজি নওগাঁ শেরপুর এলাকায় বাড়ির কাছে একটি পুকুরে গোসল করতে নামে ছয় শিশু। গোসল শেষে দুজন বাড়ি চলে যায়। বাকি চারজন গোসলের সময় পানির নিচের কাদায় আটকে যায়।
দীর্ঘ সময় তারা বাড়ি না ফেরায় পুকুরে গিয়ে খোঁজ করেন স্বজনরা। এ সময় কাদায় আটকে থাকা অবস্থায় তাদের চারজনকে উদ্ধার করে বিকাল ৩টায় নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এদিকে চার শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মৃত চার শিশুকে এক নজর খেতে হাজার হাজার নারী পুরুষ আবাল বৃদ্ধ বনিতা ভিড় করে।
সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তিনি আরো বলেন, পরিবারের অজানতে তারা পুকুরে গোসল করতে নামলে দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়