‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

দেশে আইফোন ১৩ নিয়ে এলো গ্যাজেট অ্যান্ড গিয়ার

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে বহুল প্রতীক্ষিত আইফোন ১৩ উন্মোচন করলো প্রযুক্তিখাতে দেশের সবচেয়ে বড় মাল্টি ব্র্যান্ডেড রিটেইল চেইন ও অ্যাপল পণ্যের অনুমোদিত বিক্রেতা গ্যাজেট অ্যান্ড গিয়ার। বৃহস্পতিবার ২৮ অক্টোবর থেকে গ্যাজেট অ্যান্ড গিয়ারের সকল শোরুমে মিলছে আইফোন ১৩ সিরিজের চার মডেল।
এগুলো হলো- আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুপরিচিত পাবলিক স্পিকার ডন সামদানি, জনপ্রিয় ফুড ব্লগার রাফসান, গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু, চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সাচ্চু, ডিরেক্টর মোহা. এহসান কবীর চৌধুরী এবং যমুনা গ্রুপের পরিচালক ড. মো. আলমগীর আলম। এবারের আইফোন ১৩ এর লাইনআপে চারটি মডেল থাকছে। আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়