‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

ড. হাছান মাহমুদ : বিএনপি ষড়যন্ত্র ও অস্ত্রের শক্তিতে বিশ্বাসী

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও স¤প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণের শক্তিতে নয়, বিএনপি ষড়যন্ত্র ও অস্ত্রের শক্তিতে বিশ্বাসী। গতকাল শনিবার দিনাজপুর জেলা পরিষদে জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভাশেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান ফিজারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরীর সঞ্চালনায় বর্ধিসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আব্দুল আউয়াল শামীম, জাতীয় সংসদের হুইপ ও স্থানীয় সাংসদ ইকবালুর রহিম, সাংসদ শিবলী সাদিক প্রমুখ।
ড. হাছান মাহমুদ বলেন, মির্জা ফখরুল বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া তারা নির্বাচনে যাবেন না, এর কারণ বিএনপি জনগণের শক্তিতে নয়, ষড়যন্ত্র আর অস্ত্রের রাজনীতিতে বিশ্বাসী।
সে জন্যই তারা নির্বাচনে না যাওয়ার কথা বলেন। তারা অতীতে নির্বাচন প্রতিহত করার অপচেষ্টা করে সফল হয়নি। সা¤প্রতিক সময়ে কুমিল্লা, পীরগঞ্জ, নোয়াখালীর ঘটনা নিয়ে প্রশ্নের জবাবে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তদন্তে দেখা যাচ্ছে, কীভাবে নোয়াখালীর ঘটনায় বরকতউল্লাহ বুলু ইন্ধন দিয়েছেন, ইকবালকে কারা ইন্ধন দিয়েছে, সব ধীরে ধীরে বেরিয়ে আসছে।
তথ্যমন্ত্রী বলেন, আমাদের দল থেকে সারাদেশে সমস্ত নেতাকর্মীদের আমরা নির্দেশ দিয়েছিলাম যাতে তারা হিন্দু স¤প্রদায়ের পাশে দাঁড়ায়, তারা দাঁড়িয়েছে। সরকার তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নিয়েছে। এপর্যন্ত ১২৯টি মামলা ও ১২০০ জনের বেশি গ্রেপ্তার হয়েছে। সরকারের এসব পদক্ষেপ কূটনৈতিক অঙ্গনসহ সব মহলে প্রশংসিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়