সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

রাওয়া সামাজিক সন্ধ্যায় সৌহার্দ্যপূর্ণ মিলনমেলা

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

করোনার কারণে দীর্ঘ ঘরবন্দি সময় কাটিয়ে হেমন্তের ছোঁয়ায় রাওয়াতে ২৮ অক্টোবর ২০২১ সন্ধ্যায় আয়োজন করা হয় ‘রাওয়া সামাজিক সন্ধ্যা’। এ আয়োজন চাকরিরত এবং অবসরপ্রাপ্ত সামরিক সদস্য ও তাদের পরিবারের জন্য সৌহার্দ্যপূর্ণ মিলনমেলায় রূপ নেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সামরিক বাহিনীর উচ্চপদের কর্মকর্তা এবং তাদের পরিবার।
অনুষ্ঠানের সূচনাপর্বে রাওয়া সেক্রেটারি জেনারেল লে. কর্নেল মো. কামরুল ইসলাম (অব.) কার্যনির্বাহী কমিটির পরিচিতি এবং বক্তব্য প্রদান করেন। এরপর শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন রাওয়া চেয়ারম্যান মেজর জেনারেল আলাউদ্দিন এম এ ওয়াদুদ (অব.)। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাওয়া ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল কামরুজ্জামান (অব.), কমডোর মো. খুরশিদ মালিক (অব.) ও এয়ার কমডোর আনিসুর রহমান (অব.)। রাওয়া লেডিস এন্ড চিলড্রেন অ্যাফেয়ার্স ও আমন্ত্রিত অতিথি শিল্পী কণার পরিবেশনায় মনোজ্ঞ সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ তার বক্তব্যে রাওয়ার উত্তরোত্তর উন্নতি ও সবার মঙ্গল কামনা করেন। আইএসপিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়