সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

প্রবাসীর স্ত্রী অপহরণ : দুই মাসেও উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখালী গ্রামের প্রবাসী সোহেল রানার স্ত্রী রোজিনা আক্তার (২৫) অপহরণের দুই মাসেও উদ্ধার হয়নি। এ ব্যাপারে অপহৃতার মা শাহীন চাটখিল থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি। পরে ভুক্তভোগীর পরিবার গত ৯ সেপ্টেম্বর নোয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পিটিশন মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, ভিকটিম রোজিনা আক্তারের সঙ্গে উপজেলার শ্রীনগর গ্রামের ছায়েদুর রহমানের বাড়ির মীর কাশেম কাজলের মেয়ে জান্নাতুল ফাতেমার (৩০) পরিচয় হয়। পরিচয়ের সুবাদে ফাতেমা দীর্ঘদিন ধরে রোজিনাকে বিভিন্ন অনৈতিক কাজের উৎসাহ ও কুপরামর্শ দিয়ে আসছিল। বিষয়টি রোজিনা তার পরিবারকে জানালে পরিবার ফাতেমাকে রোজিনার সঙ্গে যোগাযোগ না করতে জানিয়ে দেয়। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে ফাতেমা ও তার মা মোছনা বেগম (৫০) এবং তৃপ্তি আক্তার (২৬) গত ২ সেপ্টেম্বর ভিকটিম রোজিনার বাবার বাড়িতে (কড়িহাটি) গিয়ে তাকে অপহরণ করে সিএনজি গাড়িতে নিয়ে পালিয়ে যায়। পরবর্তী সময়ে ভিকটিমের পরিবার অপহরণকারীদের সঙ্গে বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করেও ব্যর্থ হয়। রোজিনার মা দাবি করেন, তারা রোজিনাকে অজ্ঞাত কোনো স্থানে আটক রেখে অসামাজিক ও অনৈতিক কাজে লিপ্ত করতে বাধ্য করছে।

পরবর্তী সময়ে তিনি আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি আমলে নিয়ে ওই দিন চাটখিল থানা পুলিশ ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেপ্তার করে আদালতে হাজির করার নির্দেশ দেয়। সেই নির্দেশ পুলিশ পালন না করায় আদালত গত মঙ্গলবার কেন অপহৃতাকে উদ্ধার করা হয়নি তার কারণ দর্শাতে চাটখিল থানার ওসিকে নির্দেশ দেন।
এ ব্যাপারে চাটখিল থানার ওসি মো. আবুল খায়েরের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এ বিষয়ে আদালত থেকে কোনো নির্দেশ এখনো পাননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়