সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

আনোয়ারা প্রেস ক্লাব : ভোরের কাগজ প্রতিনিধি শাহ্ সুমন সম্পাদক নির্বাচিত

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের আনোয়ারা প্রেস ক্লাবের প্রথম নির্বাচনে ভোটারদের সরাসরি ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি হুমায়ুন কবির শাহ্ সুমন। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক আজাদীর প্রতিনিধি এম নুরুল ইসলাম।
আনোয়ারা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। গতকাল শুক্রবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত প্রেস ক্লাবের সদস্যরা ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন প্রথম আলোর আনোয়ারা প্রতিনিধি মোহাম্মদ মোরশেদ হোসেন, যায়যায়দিন পত্রিকার আনোয়ারা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ও দৈনিক আমার সংবাদ পত্রিকার আনোয়ারা প্রতিনিধি ডিএইচ মনছুর। নির্বাচনে সভাপতি পদে দেশ রূপান্তরের জাহেদুল হক, সাধারণ সম্পাদক পদে পূর্বদেশের খালেদ মনছুরও প্রতিদ্ব›িদ্বতা করেন।
প্রসঙ্গত, ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর আনোয়ারায় প্রেস ক্লাব প্রতিষ্ঠিত হওয়ার পর এই প্রথম উপজেলায় কর্মরত সাংবাদিক সদস্যদের ভোটে সরাসরি নির্বাচন অনুষ্ঠিত হলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়