দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

সরকারি চাল পাচার : ধুনটে ট্রাকচালক কারাগারে

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় খাদ্যবান্ধব কর্মসূচির চাল অবৈধভাবে কালোবাজারে পাচারের চেষ্টার অভিযোগে ডিলার আমিনুল ইসলাম ঠাণ্ডুসহ ৩ জনের নামে থানায় একটি মামলা দায়ের হয়েছে। গত বুধবার বিকালের দিকে পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করে। এ মামলায় আটক ট্রাকচালক শাহ আলমকে গ্রেপ্তার দেখিয়ে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে। শাহ আলম কাজিপুর উপজেলার পারুলকান্দি গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার ভোর ৪টার দিকে কালেরপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ডিলার আমিনুল ইসলাম ঠান্ডুর ঘর থেকে মিঠু মিয়া ওই চালগুলো ট্রাকবোঝাই করে শহরের দিকে পাচারের উদ্দেশ্যে রওনা হন। এ সময় স্থানীয় এক ব্যক্তি ৯৯৯-এ ফোন করেন। খবর পেয়ে ধুনট থানা পুলিশ অভিযান চালিয়ে চালসহ ট্রাকটি জব্দ করে। সেই সঙ্গে ট্রাকচালককে আটক করে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে চালের ডিলার আমিনুল ইসলাম ঠাণ্ডুসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। এই মামলায় শাহ আলমকে গ্রেপ্তার দেখিয়ে বুধবার সন্ধ্যায় আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ঘটনার পর থেকে ডিলার আমিনুল ইসলাম ঠাণ্ডু পলাতক রয়েছে।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, চাল ডিলারসহ তিন জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে আটক ট্রাকচালক শাহ আলমকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উপজেলা খাদ্য কর্মকর্তা নুর মোহাম্মাদ বলেন, খাদ্যবান্ধব কর্মসূচির ডিলার আমিনুল ইসলামের বিরুদ্ধে ব্যবসায়ীর কাছে চাল বিক্রির অভিযোগ প্রমাণিত হলে তার ডিলারশিপ বাতিল করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়