দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

শেরপুরে নির্বাচনী প্রচারে বাধার অভিযোগ

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : শেরপুরের খানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম রানজুর নির্বাচনী প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ উঠেছে। এতে দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
জানা গেছে, শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের চেয়ারম্যানপ্রার্থী শফিকুল ইসলাম রানজুসহ কয়েকজন বুধবার রাত সাড়ে ১০টার দিকে খানপুর গ্রামের হাছেন আলীর বাড়িতে নির্বাচনী গণসংযোগ করতে যান।
এ সময় একই এলাকার সাজেদুল মণ্ডলের ছেলে ফয়সাল মণ্ডল (৩০), খোকন শেখের ছেলে বাবুলসহ (৩৫) কয়েকজন তাদের বলেন, গজারিয়া বরিতলীর কোনো লোক এই গ্রামে প্রবেশ করতে দেব না। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে তারা কাঠের বাটাম ও লাঠি দিয়ে রানজুর সমর্থক আনারুল ইসলাম (৬৫) ও সাইফুল ইসলামকে মারধর করে আহত করে। পরে তাদের শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় এবং থানায় লিখিত অভিযোগ দেয়া হয়। এ ব্যাপারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. শফিকুল ইসলাম রানজু জানান, নির্বাচনী আলাপকালে হাছেনের বাড়িতে ঢুকে প্রতিপক্ষ নানা হুমকি-ধমকির একপর্যায়ে আমার সামনেই দুইজনকে মারধর করে। এছাড়া আমার সমর্থকদের সামনে একটি চায়ের দোকানও ভাংচুর করেছে। অভিযুক্ত ফয়সাল মণ্ডলের বাবা সাজেদুল মণ্ডল জানান, চেয়ারম্যান প্রার্থী রানজু তার সমর্থকদের নিয়ে ভোট কিনছে, এমন খবর পেয়ে এলাকাবাসী তার প্রতিবাদ করলে তারা চলে যায়। সেখানে কোনো হুমকি-ধমকি কিংবা মারধরের ঘটনা ঘটেনি।
খানপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী পরিমল দত্ত জানান, স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম রানজু একের পর এক মিথ্যা অভিযোগ দিয়ে যাচ্ছে। যার কোনো সত্যতা নেই।
শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেব। আগামী ১১ নভেম্বর শেরপুর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়