দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচন : বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত ৮১ জন চেয়ারম্যান

আগের সংবাদ

সম্প্রীতির জমিনে শকুনের চোখ

পরের সংবাদ

প্রতিবন্ধী মেয়ের লাঠির আঘাতে বাবার মৃত্যু

প্রকাশিত: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর ও সিংড়া প্রতিনিধি : জেলার সিংড়ায় পারিবারিক কলহকে কেন্দ্র করে এক শারীরিক প্রতিবন্ধী মেয়ের লাঠির আঘাতে শামসুল আলম নামে এক বৃদ্ধ বাবার মত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার শেরকোল আগপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে মেয়ে কোহিনুর পলাতক রয়েছে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী ও স্থানীয়রা জানান, বৃদ্ধ শামসুল আলম কয়েক বছর আগে প্রতিবন্ধী মেয়ে কোহিনুরকে বিয়ে দেন একই উপজেলার লালোর গ্রামে। সম্প্রতি তালাকপ্রাপ্ত হয়ে মেয়েটি বাবার বাড়িতে এসে বসবাস করছিল। এ নিয়ে তাদের পরিবারের পারিবারিক কলহ লেগেই থাকত। এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে ওই প্রতিবন্ধী মেয়ে তার বৃদ্ধ বাবাকে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই শামসুলের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে ঘটনার পর থেকে কোহিনুর পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়