মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

বাসা থেকে চুরি হওয়া শিশু সাত দিন পর উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিলে ভাড়াটিয়া সেজে বাসা ভাড়া নিয়ে শিশু চুরির অভিযোগে মুন্নি আক্তার (২৩) নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পাশাপাশি চুরি হওয়া শিশু মরিয়মকেও (২) সাত দিন পর উদ্ধার করেছে পুলিশ।
অভিযুক্ত মুন্নি আক্তার ল²ীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার উছাখালী ইউনিয়নের ঝাউগঞ্জ গ্রামের মো. মুসফিকের মেয়ে। একই এলাকা থেকে চুরি হওয়া শিশুকে গত মঙ্গলবার রাতে উদ্ধার করেছে পুলিশ।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল ইসলাম বেগমগঞ্জ মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।
পুলিশ সূত্রে জানা যায়, ল²ীপুর জেলার সদর উপজেলার চাঁদখালী গ্রামের মো. রাকিব হোসেন স্ত্রী রোমানা বেগম, ছেলে রুপক ও মেয়ে মরিয়মকে নিয়ে চাটখিল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের খোরশেদ আলমের বাড়িতে ভাড়া থাকেন। রাকিব হোসেন রিকশা চালিয়ে এবং স্ত্রী রোমানা বেগম অন্যের বাড়িতে কাজ করেন। গত ১৯ অক্টোবর সকালে কাজে যাওয়ার সময় মরিয়মকে পাশের বাসার ভাড়াটিয়া মুন্নি আক্তারের কাছে রেখে যাওয়া হয়। দুপুরে কাজ শেষে বাড়িতে ফিরে দেখা যায় মুন্নি আক্তারের বাসার দরজা বন্ধ। পরের দিন শিশুটির বাবা চাটখিল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
ওই অভিযোগের সূত্র ধরে পুলিশ চুরি হওয়া শিশুকে উদ্ধার করে এবং অভিযুক্ত নারীকে গ্রেপ্তার করে।
পুলিশ সুপার আরো জানান, ল²ীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার উছাখালী ইউনিয়নের ঝাউগঞ্জ গ্রাম থেকে প্রযুক্তির সহায়তায় অপহৃত শিশুকে উদ্ধার এবং মুন্নি আক্তারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নারীকে গতকাল বুধবার সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়