মিয়ানমার ছায়া সরকার ও মার্কিন প্রতিনিধির বৈঠক

আগের সংবাদ

ইএফডির দাম নিয়ে জটিলতা : দোকান নির্ধারণ করবেন ভ্যাট কর্মকর্তারা, বিপাকে পড়বেন ছোট ব্যবসায়ীরা

পরের সংবাদ

থানা থেকে পালানো আসামি গ্রেপ্তার হয়নি দুদিনেও, দুই পুলিশ প্রত্যাহার

প্রকাশিত: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : পার্বতীপুর মডেল থানা হাজতের জানালার গ্রিল ভেঙে পালানো আসামিকে ৩৬ ঘণ্টাও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। দায়িত্বে অবহেলার কারণে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এএসআই কেবিএম শাহারিয়ার ও পুলিশ কনেস্টবল সাবিনা ইয়াছমিনকে দিনাজপুর পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়েছে। গত মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। বুধবার সকালে রংপুর রেঞ্জের অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) ওয়াইলিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এর আগে তাৎক্ষণিকভাবে দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মমিনুল করিম ও অতিরিক্ত পুলিশ সুপার (পার্বতীপুর-ফুলবাড়ী সার্কেল) আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা গেছে, দিনাজপুর জেলার নবাবগঞ্জ ও হাকিমপুর থানার দুটি চুরি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি মোকারুল ইসলাম ওরফে মোকাররমকে (৩২) সোমবার রাতে বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ উপজেলার হাবড়া ইউনিয়নের ভবানীপুর শেরপুর গ্রামে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। পরে রাতেই আসামি মোকারুল ইসলাম ওরফে মোকাররমকে পার্বতীপুর মডেল থানায় হস্তান্তর করা হয়। মোকারুল ইসলাম ওরফে মোকাররম পার্বতীপুর উপজেলার ১০নং হরিরামপুর ইউনিয়নের দক্ষিণ পলাশবাড়ী গ্রামের তছির উদ্দিনের ছেলে।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমাম জাফর জানান, তাকে গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে। এ ঘটনায় দায়িত্বে অবহেলার কারণে ডিউটি অফিসার এএসআই কেবিএম শাহরিয়ার ও কনস্টেবল সাবিনা ইয়াছমিনকে মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর পুলিশ লাইনে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়