পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

বাগেরহাটের পুলিশ সুপার : ইউপি নির্বাচন শতভাগ অবাধ ও সুষ্ঠু হবে

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এইচ এম জসিম উদ্দিন, মোরেলগঞ্জ (বাগেরহাট) থেকে : মোরেলগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন শতভাগ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে হবে এবং যার ভোট সে দেবে বলে মন্তব্য করেছেন বাগেরহাট পুলিশ সুপার (এসপি) কে এম আরিফুল হক পিপিএম। গত সোমবার মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নের সন্ন্যাসী বাজারের আইনশৃঙ্খলা বিষয়ক সভায় এ কথা বলেন তিনি।
মোরেলগঞ্জ থানা পুলিশের আয়োজনে নির্বাচনের সব প্রার্থী এবং বিভিন্ন শ্রেণিপেশার গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে আইনশৃঙ্খলা বিষয়ক এ সভা অনুষ্ঠিত হয়। এতে পুলিশ সুপার বলেন, সম্মানিত ভোটারদের আমরা আশ্বস্ত করতে চাই, আগামী ২ নভেম্বর ইউপি নির্বাচনে তারা একেবারেই শান্তিপূর্ণভাবে ভোটকেন্দ্রে যেতে পারবেন। সেজন্য পুলিশ সব ধরনের সহযোগিতা করবে।
এসপি বলেন, এই নির্বাচনে কাউকেই সহিংসতা করতে দেয়া হবে না। প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত অস্ত্রধারী পুলিশসহ আনসার সদস্য মোতায়েন থাকবে। বহিরাগতদের তিনি ওই রাতের মধ্যেই এলাকা ছেড়ে যেতে বলেন। অন্যথায় পুলিশ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবে। আর যারা নির্বাচনী পরিবেশ নষ্ট করতে চায়, তাদের হাতে হাতকড়া দেয়া হবে বলেও তিনি কঠোর ভাষায় সতর্ক করে দেন।
মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্সের নীতির কথা উল্লেখ করে তিনি বলেন, এ ব্যাপারে বিন্দুমাত্র আপস করা হবে না। তিনি এ এলাকায় বাল্যবিবাহ, ইভটিজিংয়ের ব্যাপারে সমাজের সবাইকে সতর্ক থাকতে বলেন। সভায় আরো বক্তব্য রাখেন মোরেলগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোনিয়া পারভীন, মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী।
সভায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাস্টার সাইদুর রহমান, চশমা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুল হাই খানসহ বিভিন্ন চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রথম ধাপের নির্বাচনে খাউলিয়া ইউনিয়নে নির্বাচন চলাকালীন নৌকা প্রতীকের প্রার্থী মাস্টার আবুল খায়ের করোনায় আক্রান্ত হয়ে মারা গেলে এখানে নির্বাচন স্থগিত করে। পরে ৩০ সেপ্টেম্বর নির্বাচন কমিশন এ ইউনিয়নে নির্বাচনের আবার তফসিল ঘোষণা করে। সে অনুযায়ী আগামী ২ নভেম্বর এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়