পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

নওয়াপাড়া : এসিড নিক্ষেপে প্রেমিকাকে হত্যা প্রেমিক গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগরে শামীম হাসান (৩৫) নামের এক যুবকের ছোড়া এসিডে কেয়া খাতুন (২৮) নামের এক মিল শ্রমিকের মৃত্যু হয়েছে। গত সোমবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। তারা দুজনই উপজেলার এসএএফ চামড়ার মিলের শ্রমিক ছিলেন। নিহত কেয়া খাতুন উপজেলার গ্রামতলা গ্রামের আবুল কালামের মেয়ে। তিনি স্বামী পরিত্যক্ত। তার ৯ বছরের একটি কন্যাসন্তান রয়েছে। আটক শামীম হাসান উপজেলার জাফরপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। তাদের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলে আসছিল।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় আকিজ গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান এস এ এফ মিলে শামীম হাসান ও কেয়া খাতুন শ্রমিকের কাজ করতেন। কাজ করার সূত্রে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে শামীম হাসান এক সন্তানের জননী ওই নারীকে বিয়ের প্রস্তাব দিলে সে বিয়ে করতে রাজি হয় না। এতে শামীম হাসান তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে। সোমবার দুপুরে মিলের মধ্যে কেয়া খাতুন দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নেয়ার সময় ক্ষিপ্ত শামীম হাসান তাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। পরে মিলের ড্রামে থাকা এসিড বালতি করে এনে তার শরীরে ঢেলে দেয়। এসিডে তার শরীর ঝলসে যায়। সঙ্গে সঙ্গে তাকে শ্রমিকরা অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্স্রে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ এঘটনায় ঘটনার সঙ্গে জড়িত শামীম হাসানকে আটক করেছে। নিহত কেয়ার মামা হাবিবুর রহমান মজুমদার জানান, শামীম হাসান দীর্ঘদিন আমার ভাগ্নিকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। সে রাজি না হওয়ায় সে এ ঘটনা ঘটিয়েছে। অভয়নগর থানার অফিসার ইনচার্জ একেএম শামীম হাসান বলেন, এ ব্যাপারে অভয়নগর থানায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত শামীম হাসানকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়