পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

দাউদকান্দির ১২ ইউপিতে নৌকার প্রার্থী চূড়ান্ত

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দি উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী চূড়ান্ত হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি এই তালিকা চূড়ান্ত করে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় কেন্দ্রীয় স্থানীয় সরকার নির্বাচনী মনোনয়ন কমিটি চূড়ান্ত তালিকা প্রকাশ করে।
এর আগে কুমিল্লা উত্তর জেলা ও দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ প্রার্থী বাছাই এবং যাচাই-বাছাই শেষে গত ১৯ অক্টোবর কেন্দ্রে পাঠায়। দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আহসান হাবী চৌধুরী লিল মিয়া এর সত্যতা নিশ্চিত করেন।
আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের চূড়ান্ত মনোনয়ন পাওয়া প্রার্থীরা হলেন- দাউদকান্দি উত্তর ইউনিয়নে মোহাম্মদ কামরুজ্জামান, গোয়ালমারী ইউনিয়নে মান্নান প্রধান, পাঁচগাছিয়া ইউনিয়নে জামাল উদ্দিন চৌধুরী, মারুকা ইউনিয়নে খলিল তালুকদার, বিটেস্বর ইউনিয়নে হুমায়ুন কবির ভূঁইয়া, মালিগাঁও ইউনিয়নে মো. নুরুল ইসলাম, ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নে জসিম উদ্দিন প্রধান, মোহাম্মদপুর ইউনিয়নে মো. দুলাল আহম্মেদ, গৌরীপুর ইউনিয়নে মোহাম্মদ নোমান মিয়া, পদুয়া ইউনিয়নে মোসা. মিনু বেগম, সুন্দলপুর ইউনিয়নে রাশেদুল ইসলাম সরকার ও জিংলাতুলী ইউনিয়নে ওমর ফারুক মিয়াজী।
তাদের মধ্যে গৌরীপুর, সুন্দলপুর, জিংলাতুলী, গোয়ালমারী, দাউদকান্দি উত্তর ও বিটেস্বর ইউনিয়নে নতুন প্রার্থী দেয়া হয়েছে। পদুয়া এবং মোহাম্মদপুর ইউনিয়নে গতবারের পরাজিত এবং বাকি ৪ ইউনিয়নে গতবারের নির্বাচিত চেয়ারম্যানরাই বহাল রয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়