পাসপোর্ট জটিলতায় আটকে আছেন অর্ধলাখ প্রবাসী

আগের সংবাদ

পোশাক খাতে ক্রয়াদেশ বাড়ছে

পরের সংবাদ

কাপাসিয়া : দায়িত্বে অবহেলায় ২৯ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানকে নোটিস

প্রকাশিত: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : কাপাসিয়ায় দায়িত্বে অবহেলার অভিযোগে মাধ্যমিক পর্যায়ের ২৯ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানকে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়েছে। উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস সালাম এসব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও মাদ্রাসার সুপারকে কারণ দর্শানোর নোটিস দেন।
মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীদের করোনার টিকা দিতে তাদের তথ্য সংগ্রহের নির্দেশ দিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি)। ১৪ অক্টোবর মাউশির মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ গোলাম ফারুক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেয়া হয়।
পরবর্তী সময়ে কাপাসিয়ার সব প্রতিষ্ঠানের অধ্যক্ষ/সুপারকে পত্রের নিদের্শনা অনুযায়ী সংযুক্ত ছকটি এক্সেল সিটে ২৩ অক্টোবরের মধ্যে মাধ্যমিক শিক্ষা অফিসে পাঠানোর জন্য অনুরোধ করা হলেও অদ্যাবধি ২৯টি প্রতিষ্ঠানের তথ্য দেয়নি। এরই পরিপ্রেক্ষিতেই তাদের জবাব দেয়ার জন্য যথাযথভাবে কারণ দর্শানোর নোটিস দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়