ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

সুন্দরগঞ্জে মানববন্ধন : নৌকার প্রার্থী পরিবর্তনের দাবি

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের নৌকা মার্কার প্রার্থীর নাম পরিবর্তনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। দলীয় মনোনয়নপ্রাপ্ত প্রার্থী সাইফুল ইসলামের নাম পরিবর্তন করে ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ খোকার নামে মনোনয়ন প্রদানের দাবি জানান বক্তারা। গতকাল সোমবার উপজেলার তারাপুর ইউনিয়নের ইমামগঞ্জ চৈতন্য বাজারে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ অংশ নেন।
এতে বক্তব্য রাখেন- তারাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামসুল হক, সহসভাপতি আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আউলিয়া, শিক্ষক নাজমুল মণ্ডল, ইউনিয়ন যুবলীগ সভাপতি আজমুল হাসান পলাশ, সাধারণ সম্পাদক সোহেল রানা, ওয়ার্ড সভাপতি সুজন মিয়া, আ.লীগ নেতা মাহালম মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, আওয়ামী লীগের রাজনীতিতে সাইফুল ইসলামকে কখনো দেখা যায়নি। হঠাৎ করে কিভাবে সে নৌকা মার্কার দলীয় মনোনয়ন পায়। তারা বলেন, সাইফুল ইসলামের বাবা পিস কমিটির সভাপতি ছিলেন।
তাছাড়া তার এক ভাই এখনো জামায়াতের রোকন হিসেবে কাজ করছেন। বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ নির্বাচনী মনোনয়ন বোর্ডের সদস্যদের কাছে সাইফুল ইসলামের নাম পরিবর্তন করে আওয়ামী লীগের দুর্দিনের নেতা তারাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সাবেক সফল চেয়ারম্যান আব্দুস সামাদ খোকার নামে দলীয় মনোনয়ন প্রদানের জোর দাবি জানান।
স্থানীয় সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করে বলেন, জামায়াতের সঙ্গে যাদের সম্পর্ক তারা কিভাবে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি নৌকার প্রার্থী হয়। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়