ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফ্রি ব্লাড গ্রুপিং
চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি : চাটখিল উপজেলার কড়িহাটি উচ্চ বিদ্যালয়ে ৩ দিনব্যাপী ফ্রি ব্লাড গ্রুপিং কার্যক্রম শুরু হয়েছে। গোল্ডেন ড্রিম ফাউন্ডেশনের পক্ষ থেকে বিনামূল্যে বিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ নির্ণয়ের জন্য এই কার্যক্রম শুরু হয়েছে। শনিবার এই কার্যক্রম উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চাটখিল উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি খন্দকার জাহাঙ্গীর আলম দুলাল, স্থানীয় ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. মানিক হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, মুক্তিযোদ্ধা কবির হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য মহিন উদ্দিন, আবুল হোসেন বাবুলসহ বিদ্যালয়ের শিক্ষকমণ্ডলী ও গণ্যমাণ্য ব্যক্তিরা।

চারা বিতরণ

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি : দৌলতপুর উপজেলায় সোমবার এনজিও সংগঠন ‘এ্যাডার’ এর সদস্যদের মাঝে টিউবওয়েল ও গাছের চারা বিতরণ করা হয়েছে। এ সময় ১৪টি নলকূপ ও ৬৫০ জন সদস্যের মাঝে ৪ হাজার ৫শ ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। এ সময় দৌলতপুর উপজেলা এ্যাডার প্রজেক্ট ম্যানেজার সোয়েল শিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরুল হাসান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ রেজাউল হক। এ সময় উপস্থিত ছিলেন চকমিরপুর ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান, প্রেস ক্লাবের সভাপতি জালাল উদ্দিন ভিকু ও সাধারণ সম্পাদক মো. শাহ আলম প্রমুখ।

প্রশিক্ষণ
টাঙ্গাইল প্রতিনিধি : ‘গতিসীমা মেনে চলি, সড়ক দুর্ঘটনা রোধ করি’ এই প্রতিপাদ্যে টাঙ্গাইলে স্কুল-কলেজের শিক্ষার্থীদের সড়ক নিরাপত্তা ও ট্রাফিক আইন/সাইন ও সিগন্যাল বিষয়ে গণসচেতনামূলক প্রশিক্ষণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সদর উপজেলার ভাটচান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) টাঙ্গাইল সার্কেল এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে বক্তব্য রাখেন বিআরটিএ টাঙ্গাইল সার্কেলের সহকারী পরিচালক আলতাফ হোসেন, সহকারী রাজস্ব কর্মকর্তা রেজাউল করিম, ভাটচান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের সহসভাপতি মাইনুল হক, প্রধান শিক্ষক নাছিমা খাতুন প্রমুখ। শেষে শতাধিক শিক্ষার্থীকে নিয়ে কুইজ প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়