ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

বোয়ালমারীতে ইউপি নির্বাচন ঘিরে আ.লীগের বর্ধিত সভা

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্তু পৌর সদরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের তৃতীয় তলায় এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেনের সভাপতিত্বে সভায় উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা ছাড়াও ১০টি ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল জানান, ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়া হয়েছে আগামী ৩০ অক্টোবরের মধ্যে স্ব-স্ব ইউনিয়নের প্রার্থী তালিকা চূড়ান্ত করতে।
ইউনিয়ন কমিটির তালিকায় থাকা প্রার্থীরা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদকের কার্যালয় থেকে ৩১ অক্টোবর থেকে শুরু করে ২ নভেম্বর পর্যন্ত আবেদন ফরম উত্তোলন ও জমা দিতে পারবেন। তিনি আরো বলেন, বর্ধিত সভায় আসন্ন ইউপি নির্বাচনে এ উপজেলায় নৌকা প্রতীক না দেয়ারও মতামত এসেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়