ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

চৌমুহনীতে সহিংসতা : বিএনপি-জামায়াত নেতাসহ গ্রেপ্তার ১১ জন

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চৌমুহনীতে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা-ভাঙচুরের ঘটনা ও কুমিল্লার ঘটনায় উসকানিমূলক বক্তব্য ফেসবুকে প্রচার করার অভিযোগে আরো ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের মধ্যে বিএনপির অঙ্গ সংগঠনের ৪ নেতা ও জামায়াত সমর্থিত সাবেক এক ইউপি চেয়ারম্যান রয়েছেন। গতকাল সোমবার সাংবাদিকদের সঙ্গে প্রেস বিফিং করে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।
গ্রেপ্তারকৃতরা হলেন- নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সহসভাপতি ফয়সাল ইনাম কমল (৩৯), বীজবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতা হারুন অর রশীদ (৪৮), জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক মো. রায়হান (৩৮), পূর্ব চরমটুয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ফয়সাল বারী চৌধুরী (৪৫), পূর্ব চরমটুয়া ইউনিয়ন ছাত্রদলের সদস্য সচিব বেলায়েত হোসেন (২৬), বেগমগঞ্জ উপজেলার আলাউদ্দিন (২৮), একই উপজেলার ফজলুল করিম সুমন (৩২) ও আবদুল বাকী শামীম, কোম্পানীগঞ্জের মিন্টু (২৩), চাটখিলের পারভেজ হোসেন (২৯), সোনাইমুড়ীর আব্দুল বারেক (৫৫)। এসপি মো. শহীদুল ইসলাম বলেন, ফয়সাল ইনাম কমলকে কুমিল্লার জেলার পূজামণ্ডপে কুরআন শরিফ রাখার ভিডিও আপলোড করাসহ তার ফেসবুকে পোস্ট করে এবং বিভিন্ন জনকে শেয়ার করায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ফয়সাল ইনাম কমলসহ অন্য আসামিদের বিরুদ্ধে বিভিন্ন মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়