ইজিবাইকচালককে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬ : মাদকের টাকা জোগাতে ছিনতাই

আগের সংবাদ

ছাপ্পান্ন হাজার বর্গমাইলে ডিজিটাল ছোঁয়া

পরের সংবাদ

কুমিল্লায় মণ্ডপে কুরআন : মামলার তদন্তে সিআইডি

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় পূজামণ্ডপে কুরআন রাখার ঘটনায় ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত’ দেয়ার মামলাটির তদন্ত করবে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ- সিআইডি। সিআইডি কুমিল্লার পুলিশ সুপার খান মো. রেজওয়ান সাংবাদিকদের বলেন, পুলিশ সদর দপ্তর থেকে মামলাটি সিআইডিতে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
দুর্গাপূজার মধ্যে গত ১৩ অক্টোবর কুমিল্লা শহরের নানুয়া দীঘির পাড়ে একটি পূজামণ্ডপে ‘কুরআন অবমাননা’র কথিত অভিযোগ তুলে কয়েকটি মন্দিরে হামলা-ভাঙচুর চালানো হয়।
ঘটনার দিন কোতোয়ালি মডেল থানার এসআই হারুন অর রশীদ বাদি হয়ে ‘ধর্মীয় অনুভূতিতে আঘাত হানা ও অবমাননা’র অভিযোগে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।
মামলায় গত বৃহস্পতিবার রাতে কক্সবাজার থেকে গ্রেপ্তারকৃত ইকবাল হোসেনসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য শনিবার সাত দিনের রিমান্ড পেয়েছে পুলিশ। বাকি আসামিরা হচ্ছেন- মণ্ডপে কুরআন রাখার ঘটনায় পুলিশকে ৯৯৯-এ ফোন করা রেজাউল ইসলাম ইকরাম, দারোগা বাড়ি মাজার মসজিদের সহকারী খাদেম ফয়সাল ও হুমায়ুন কবির সানাউল্লাহ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়