চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

নবাগত ইউএনওর সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গত শনিবার বিকালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে অংশ নেন ঠাকুরগাঁও প্রেস ক্লাব সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাবেক সহ-সভাপতি শাহীন ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ আ?মিন সরকার, সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম বিপ্লব, সদস্য জয়নাল আবেদীন বাবলু, এসএম জসিম উদ্দিন, শাহ্ মো. নাজমুল ইসলাম, শাকিল আহমেদ, সাংবাদিক প্রশান্ত কুমার দাস, মজিবর রহমান শেখ প্রমুখ। এ সময় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
৩৩তম বিসিএসের এ কর্মকর্তা ঠাকুরগাঁও সদর উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না। এ উপজেলার ঐতিহ্য ও উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে সদর উপজেলায় ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। এর আগে তিনি পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়