চাকরি দেয়ার নামে প্রতারণা : চালকের সহকারী শাহীরুল এখন কোটিপতি

আগের সংবাদ

তিস্তার তাণ্ডবে লালমনিরহাটে পথে বসেছে হাজারো পরিবার

পরের সংবাদ

গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জেলার গোমস্তাপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের কাশিপুর গ্রামের নাসিম রেজা ওরফে মোবেলের ছেলে হৃদয় (২১) এবং আহত মোটরসাইকেল আরোহী একই ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে মো. অনিক (১৯)।
জানা যায়, উপজেলার গোমস্তাপুর-রহনপুর সড়কের নিমতলা কাঁঠাল এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে এক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে নিহত হন মোটরসাইকেল চালক। আর এর আরোহী গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।
এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্ত না করেই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে ঘটনার পরপরই চালক পালিয়ে গেলেও তার সিএনজি আটক করে থানায় রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়