টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

হিন্দু বাড়িতে হামলা : ৪ বছরেও নিষ্পত্তি হয়নি সুনীল পালের মামলা

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাজীব দেব রায় রাজু, মাধবপুর (হবিগঞ্জ) থেকে : উপজেলার কাশিমপুর গ্রামে এক সংখ্যালঘুর বাড়িতে হামলা, ভাঙচুরের ঘটনার মামলা ৪ বছরেও নিষ্পত্তি হয়নি। মামলার বাদী এখনো ভয়ে-আতঙ্কে দিন কাটাচ্ছেন। আসামিরা জামিনে বের হয়ে এলাকায় ঘুরে বেড়াচ্ছে।
২০১৭ সালে মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কাশিমপুর গ্রামের সুনীল চন্দ্র পালের বাড়িতে হামলা করে বাড়িঘর ও মূর্তি ভাঙচুর করা হয়। এ ঘটনায় ২০১৭ সালে ৩ জুলাই বাড়ির মালিক সুনীল চন্দ্র পাল বাদী হয়ে মাধবপুর থানায় ইউপি সদস্য আব্দুল কাদিরকে প্রধান আসামি করে আ. সালাম, সানি মিয়া, কামাল মিয়া, গোলাপ জান মিয়া, আলী রহমান, আব্দুল মান্নান, আব্দুল হান্নান, মোছা. শাহানা খাতুন, আলমগীর হোসেন, খোকন মিয়া, আব্দুল আজিজ, জাহাঙ্গীর মিয়া, শাহীন মিয়া, আব্দুল কুদ্দুছের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।
এ ঘটনায় পুলিশ ইউপি সদস্য আব্দুল কাদির ও আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে। পরে আসামিরা জামিনে বের হয়ে আসে। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন এসআই কামরুল ইসলাম ঘটনার সঙ্গে জড়িত না থাকায় জাহাঙ্গীর মিয়া, শাহীন মিয়া, আব্দুল কুদ্দুছ মিয়ার নাম বাদ দিয়ে ইউপি সদস্য আব্দুল কাদিরসহ ১২ জনের নাম উল্লেখ করে আদালতে প্রতিবেদন দাখিল করেন। কিন্তু আদালত তিনজনের নাম পুনর্বহাল রাখেন। আসামিরা এখন জামিনে রয়েছে। বর্তমানে মামলাটি হবিগঞ্জ চিফ জুডিশিয়াল আদালতে বিচারাধীন রয়েছে। মামলাটি এখন সাক্ষীর মুখে রয়েছে বলে বাদী জানিয়েছেন।
ভিকটিম সুনীল পালের বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িতে তিনি একা বাস করছেন। চারদিকে সুনসান নীরবতা। স্ত্রী ভয়ে এখানে থাকেন না। মেয়েদের সঙ্গে শ্রীমঙ্গলে থাকেন। সুনীল পাল একাই রান্না করে খান। অবসর সময় টিভি দেখে সময় কাটান। সেই দিনের কথা জানতে চাইলে প্রথমে তিনি কোনো কথা বলতে রাজি হননি। চোখে-মুখে আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট। মুখ ফুটে শুধু বললেন, লোক মুখে শুনেছি তারা আবার আমার বাড়ি দখল করতে পারে। তাই ভয়ে আছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়