টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রশিক্ষণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : সমাজ সেবা অধিদপ্তর ও ঊষা বাংলাদেশের যৌথ উদ্যোগে কাপাসিয়ায় ৩ মাসব্যাপী বিনামূল্যে প্রশিক্ষণ শুরু হয়েছে। স্থানীয় ঊষা কার্যালয়ে গতকাল শনিবার ছিন্নমূল, অনগ্রসর, এতিম ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর সামাজিক উন্নয়ন ও ক্ষমতায়নের লক্ষ্যে প্লাম্বিং ও পাইপ ফিটিংস, মেশিনারি ও রড বাইন্ডিং, মোটরসাইকেল সার্ভিসিং ও ইলেকট্রিক্যাল হাউস ওয়ারিং ট্রেডে বিনামূল্যে প্রশিক্ষণ দেয়া হবে। এ সময় উপস্থিত উপস্থিত ছিলেন উপজেলার পরিষদ চেয়ারম্যান এড. মো. আমানত হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান, সমাজ সেবার প্রকল্প পরিচালক বিপুল কুমার সাহা, উপজেলা সমাজ সেবা অফিস নিলুফা ইয়াসমিন প্রমুখ।

অর্থ বিতরণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : বোয়ালমারী উপজেলায় বন্যা, নদী ভাঙন ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে বিনামূল্যে ঢেউটিন, গৃহ নির্মাণ বাবদ অর্থ, গোখাদ্য ও শুকনো খাবার বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠানের মাধ্যমে এগুলো বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মনজুর হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান মীরদাহ পিকুল, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম, উপজেলা প্রকৌশলী মো. রেজাউল করিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্রণব পান্ডে প্রমুখ।

ফুটবল টুর্নামেন্ট

ঠাকুরগাঁও প্রতিনিধি : জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে পৌর শহরের আইডিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে শটবার ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। শুক্রবার বিকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মো. নজমুল হুদা শাহ্ এ্যাপোলো। স্থানীয় উন্মাদনা ব্যাচের সব বন্ধুর আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য মো. নজমুল হুদা শাহ্ এ্যাপোলো। বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা ওবায়দুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা তুষার, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়ালিউর রহমান, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়