টি-টোয়েন্টি বিশ্বকাপের সফল পাঁচ অধিনায়ক : তাইফ রহমান রাফি

আগের সংবাদ

সড়কে নেই ‘ডিজিটাল’ ছোঁয়া

পরের সংবাদ

মোটরসাইকেল দুর্ঘটনা : প্রার্থী বরণ করতে গিয়ে মৃত্যুকে আলিঙ্গন!

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : তৃতীয় ধাপে পঞ্চগড় সদর উপজেলার অমরখানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক নুরুজ্জামান নুরু ঢাকা থেকে ফিরছেন- এমন খবরে তাকে বরণ করতে ইউনিয়ন থেকে কয়েকশ মোটরসাইকেল, পিকআপ-ট্রাক নিয়ে কর্মী-সমর্থকরা বের করেছেন বিশাল গাড়ি বহরের শোডাউন। পেছনে পড়ে যাওয়ায় এ শোডাউনে অংশ নিতে তড়িঘড়ি করে মোটরসাইকেল নিয়ে ছুটছিলেন ওই ইউনিয়নের বোদাপাড়া বোর্ডবাজার এলাকার রাশেদুল ইসলাম ও তার ভাতিজা শাহিনুর ইসলাম শাহিন। পঞ্চগড়ে যাওয়ার সময় সদর উপজেলার পঞ্চগড়-তেঁতুলিয়া সড়কের জগদল ঠুটাপাখুরী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়। নিহতরা হলেন- জেলার সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া বোর্ডবাজার এলাকার আফজাল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৮) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের গোয়াবাড়ী এলাকার হামিদুল ইসলামের ছেলে রিফাদুজ্জামান বাবু (২০)।
আহত দুই আরোহী হলেন, সদর উপজেলার অমরখানা ইউনিয়নের বোদাপাড়া বোর্ডবাজার এলাকার তবিবর রহমানের ছেলে শাহিনুর ইসলাম শাহিন (২০) ও তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট ইউনিয়নের ইসলামবাগ এলাকার আলমের ছেলে রনি (২২)।
তেঁতুলিয়া হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশের সুরতহাল করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। যেহেতু দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়েছে এবং দুই চালকই মারা গেছেন সেহেতু মামলার বিষয়ে পরে সিদ্ধান্ত হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়