নানা আয়োজনে প্রবারণা পূর্ণিমা উদযাপন

আগের সংবাদ

লো স্কোরিংয়ের রোমাঞ্চকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়

পরের সংবাদ

শ্রীপুরে কাভার্ড ভ্যানচাপায় শিশু নিহত

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নাসির উদ্দিন জর্জ, শ্রীপুর (গাজীপুর) থেকে : শ্রীপুরে শাহ সিমেন্ট কাভার্ড ভ্যানের চাপায় চার বছরের এক শিশু নিহত হয়েছে। শিশু মোহাম্মদ (৪) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার বীরঅব্দিপুর গ্রামের ফজলুল হকের ছেলে।
সে বাবা-মায়ের সঙ্গে শ্রীপুর পৌরসভার বেপারিপাড়া এলাকার নেকবরের বাড়িতে ভাড়া বাসায় বসবাস করত। গতকাল শুক্রবার বেলা সোয়া ১১টায় শ্রীপুর-মাওনা সড়কের বেপারিবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সোয়া ১১টার দিকে শ্রীপুর-মাওনা সড়ক পার হওয়ারর সময় মাওনা চৌরাস্তাগামী একটি অটোরিকশার ধাক্কায় শিশুটি সড়কে পড়ে যায়। পেছন থেকে আসা দ্রুতগামী শাহ সিমেন্ট কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো-উ ১১-৪১০০) চাকায় আটকে সড়কে পিষ্ট হয়ে শিশুর দেহ খণ্ড-বিখণ্ড হয়ে পড়ে। এ সময় সড়কের দুই পাশে সব ধরনের যানবাহন বন্ধ হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা কাভার্ড ভ্যানচালক মঈন (৩২) ও হেলপার সবুজকে (২৩) আটক করেছে।
শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) নাজমুল হক জানান, দুর্ঘটনার এক ঘণ্টা পর দুপুর সোয়া ১২টায় শ্রীপুর-মাওনা সড়ক চলাচল স্বাভাবিক হয়। কাভার্ড ভ্যানসহ চালক ও হেলপার আটক এবং মরদেহ উদ্ধারের চেষ্টা করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়