নানা আয়োজনে প্রবারণা পূর্ণিমা উদযাপন

আগের সংবাদ

লো স্কোরিংয়ের রোমাঞ্চকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়

পরের সংবাদ

ময়মনসিংহে রেলমন্ত্রী : ময়মনসিংহ-ঢাকা চট্টগ্রাম রুটে নতুন ট্রেন চালু হবে

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রুহল আমীন খান, ময়মনসিংহ থেকে : রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, ময়মনসিংহ-ঢাকা-চট্টগ্রাম রেলপথে নতুন ট্রেন চালু হবে এবং এই অঞ্চলের অন্য স্টেশনগুলোর আধুনিকায়ন, কৃষি বিশ্ববিদ্যালয় স্টেশন চালুকরণসহ বন্ধ স্টেশনগুলো চালু করা হবে। গত বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ রেলস্টেশনে প্ল্যাটফরম উঁচুকরণ, একসেস কন্ট্রোল নির্মাণ এবং স্টেশন রিনোভেশন কাজের শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, ময়মনসিংহ রেলস্টেশনকে ভবিষ্যতে একটি আইকনিক স্টেশন হিসেবে পুনর্নির্মাণ করা হবে। পর্যায়ক্রমে দেশের সব মিটারগেজ রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর হবে বলেও জানান তিনি।
এ সময় অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্রনাথ মজুমদার, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান, জেলা আওয়ামী লীগ সভাপতি জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা প্রশাসক এনামুল হক, পুলিশ সুপার আহমার উজ্জামান প্রমুখ।
মতবিনিময় সভায় বক্তব্য প্রদানের আগে জেলা আওয়ামী লীগ ও অন্যান্য সহযোগী সংগঠন এবং রেলওয়ে শ্রমিক লীগের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়