নানা আয়োজনে প্রবারণা পূর্ণিমা উদযাপন

আগের সংবাদ

লো স্কোরিংয়ের রোমাঞ্চকর ম্যাচে অস্ট্রেলিয়ার জয়

পরের সংবাদ

ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৬

প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে ইজিবাইকচালক ইকরামুল ইসলাম হত্যা মামলার ছিনতাইকারী চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে ঝিনাইদহ, মাগুরা ও কুষ্টিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম।
গ্রেপ্তাররা হলেন- ঝিনাইদহের কালীগঞ্জের পীরগোপাল গ্রামের মসলেম উদ্দিন মোল্লার ছেলে তানভীরুল ইসলাম নাইম (২৩), কাশিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে জাকির হোসেন (২৭), সদর উপজেলার চান্দেরপোল গ্রামের আব্দুল বারেক বিশ্বাসের ছেলে শামীম হোসেন (২৪), একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রাশেদ আলী (২৬), মাগুরার শালিখা উপজেলার ছান্দাড়া গ্রামের আরজ আলী মণ্ডলের ছেলে বাপ্পি হোসেন (২৬) ও কাতলী গ্রামের ইউনুছ আলীর ছেলে সাগর মোল্লা ওরফে সৈকত (৩১)। তাদের ঝিনাইদহ আদালতে সোপর্দ করা হয়েছে।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বলেন, গ্রেপ্তাররা জেলা ও জেলার বাইরে ইজিবাইক চুরি সিন্ডিকেটের সদস্য। প্রথমে তারা ইজিবাইকচালক ইকরামুলকে টার্গেট করে। গত ১২ অক্টোবর ঝিনাইদহ সদর উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের ইজিবাইকচালক ইকরামুল ইসলামের ইজিবাইক ভাড়া নেয় আসামিরা। পরে তাকে মদের ভেতর ঘুমের ওষুধ মিশিয়ে নেশাগ্রস্ত করে কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের মাঠের ধানক্ষেতের মধ্যে জবাই করে হত্যা করে। তিনি আরো বলেন, হত্যাকাণ্ডের আট দিন পর গত ২০ অক্টোবর ইকরামুলের গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বড় ভাই রবিউল ইসলাম বাদী হয়ে কালীগঞ্জ থানায় হত্যা মামলা করেন। পুলিশ তদন্ত করে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ছয়জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদে ছিনতাইকৃত ইজিবাইকটি মাগুরা থেকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর ইজিবাইকচালক ইকরামুল নিখোঁজ হন। তার পরিবারের পক্ষ থেকে সদর থানায় একটি জিডি করা হয়। পরে নিখোঁজের আট দিন পর ১৯ অক্টোবর কালীগঞ্জ উপজেলার রাকড়া গ্রামের মাঠ থেকে ইকরামুলের মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়