ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

শেরপুরে হত্যাচেষ্টা মামলা : ৭ দিনেও গ্রেপ্তার হয়নি আসামি

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা দেবোত্তরপাড়া গ্রামের কৃষক ইমান আলী হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মাহমুদুল সাত দিনেও গ্রেপ্তার হয়নি। এ জন্য আতঙ্কে আছে ভুক্তভোগী পরিবার।
জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর ইমান আলীর ভাই মো. হাসান আলী বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। জমিসংক্রান্ত বিরোধের জেরে গত ১৩ সেপ্টেম্বর দুপুরে দরিদ্র কৃষক ইমান আলীর বাড়িতে প্রবেশ করে মাহমুদুলসহ ৬-৭ জন দলবদ্ধ হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাকে বেধড়ক মারধর করে। মাহমুদুল ধারালো দা দিয়ে ইমান আলীর মাথায় আঘাত করে। পরে মুমূর্ষু ইমান আলীকে দ্রুত ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। এদিকে ভুক্তভোগী হতদরিদ্র ওই পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য চাপ দেয়া হচ্ছে প্রতিনিয়ত। মামলা তুলে না নিলে প্রাণে মেরে ফেলার হুমকির অভিযোগও পাওয়া গেছে। সরজমিন গিয়ে জানা যায়, মামলার প্রধান আসামি মাহমুদুল এখনো গ্রেপ্তার না হওয়ায় নিরাপত্তাহীনতায় আছে ওই পরিবার।
মামলার বাদী হাসান আলী বলেন, আমার ভাই ইমান আলীর মাথায় ৭-৮টি সেলাই লেগেছে। ওই সময় তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এখনো ইমান আলী সোজা হয়ে দাঁড়াতে পারে না, কথা বলতে পারে না। হাঁটাচলা করতে গেলে তার মাথা কাঁপে। আমার ভাই ইমান আলী একটি ভাঙা ঘরে বসবাস করে। আমরা অসহায় গরিব বলে সুবিচার পাচ্ছি না। ভিকটিম ইমান আলী বলেন, আমি খুব গরিব মানুষ। গাড়ি ভাড়া দিয়ে উকিলের কাছে যাব, এই টাকাও আমার কাছে নেই। আমি সরকারের কাছে বিচার চাই। এদিকে মামলা তুলে না নিলে আমাদের প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়