ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

নন্দীগ্রাম : জন্মনিবন্ধন করলেই মিলছে উপহার

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : নন্দীগ্রাম পৌরসভায় শিশু জন্মের এক থেকে ৪৫ দিনের মধ্যে জন্মনিবন্ধন করলেই মিলছে উপহার। পৌর মেয়র ব্যক্তিগতভাবে প্রতি শিশুর জন্য তোয়ালে উপহার দিচ্ছেন। তার দেয়া এ উপহার পেয়ে খুশি মনে বাড়ি ফিরছেন নবজাতক শিশুর বাবা-মা।
পৌরসভা সূত্রে জানা যায়, পৌর নাগরিকদের শিশুর জন্মনিবন্ধনে উদ্বুদ্ধ করতে মেয়র নিজস্ব অর্থায়নে উপহার দেয়ার ঘোষণা দেন। পৌরসভার বাসিন্দারাও তাতে সাড়া দিয়ে স্বতঃস্ফূর্তভাবে সন্তানের জন্মনিবন্ধন করাচ্ছেন। পৌরসভায় জন্মনিবন্ধন শেষে মেয়র আনিছুর রহমান বেশ কয়েকটি দম্পতির হাতে এ উপহার তুলে দেন। উপহার পেয়ে নবজাতক শিশুর মা শাপলা খাতুন জানান, নিজ তাগিদেই সন্তানের জন্মনিবন্ধন করাতে এসেছিলাম। এ সময় মেয়রের পক্ষ থেকে তোয়ালে উপহার পেয়ে বেশ ভালো লাগছে।
পৌরসভার মেয়র আনিছুর রহমান বলেন, ডিজিটাল পৌরসভা গড়ার অঙ্গীকার নিয়ে আমি পৌর নির্বাচনে অংশ নিয়েছিলাম। বর্তমানে আমি আমার নির্বাচনী ইশতেহারের সেসব প্রতিশ্রæতি পূরণ করার জন্য কাজ করছি। উপহারের তোয়ালে বড় কিছু নয়, শুধু সাধারণ মানুষকে উৎসাহিত করতেই এ উপহার দিচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়