ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ভুয়া র‌্যাব গ্রেপ্তার
গাইবান্ধা প্রতিনিধি : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচয় দিয়ে প্রতারণা ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বাসস্ট্যান্ড এলাকা থেকে এনামুল হক (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত সোমবার রাত ৯টায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, দীর্ঘদিন ধরে গ্রেপ্তার এনামুল নিজেকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে একাধিক ব্যক্তির সঙ্গে প্রতারণাসহ চাঁদাবাজি করে আসছিল। এমন অভিযোগে রবিবার গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন র‌্যাব সদস্যরা।
কারখানা পরিদর্শন
শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উপজেলার তালগাছিতে অবস্থিত পশুখাদ্য উৎপাদন, বাজারজাতকরণ ও সংরক্ষণ কোম্পানি সায়নো এগ্রোভেট কারখানা পরিদর্শন করেছেন শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. শামসুজ্জোহা। গতকাল মঙ্গলবার তিনি সায়নো এগ্রোভেট কারখানা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি), উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মিজানুর রহমান, থানার ওসি শাহিদ মাহমুদ খান, ওসি (তদন্ত) আব্দুল মজিদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, গাড়াদহ ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি নাসির উদ্দিন, উপজেলা পোল্ট্রি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সায়নো এগ্রোভেটের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাংবাদিক আব্দুল কুদ্দুস, সেলস ম্যানেজার আব্দুল্লাহ আল মাহফুজ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়