ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে আরেক মামলা

আগের সংবাদ

রুট পারমিটের তোয়াক্কা নেই রাজধানীর গণপরিবহনের

পরের সংবাদ

চরফ্যাশনে ট্রলারডুবি : ছেলের মৃতদেহ উদ্ধার, মা নিখোঁজ

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি : মেঘনায় ট্রলারডুবিতে নিখোঁজ মা ও ছেলের মধ্যে ছেলের মৃতদেহ উদ্ধার করেছে চরমানিকা কোস্ট গার্ড। নিখোঁজের তিনদিন পর গতকাল মঙ্গলবার তার মরদেহ উদ্ধার করা হয়। সকালে বয়ারচর নামক স্থানে স্থানীয়রা একটি মৃতদেহ দেখে দক্ষিণ আইচা থানা ও চরমানিকা কোস্ট গার্ডকে অবগত করলে তারা খবর পেয়ে ওই লাশ উদ্ধার করেন। প্রাথমিকভাবে ওই লাশের পরিচয় শনাক্ত করা গেছে। মৃতদেহটির বিষয়ে বাংলাদেশ কোস্ট গার্ড চরমানিকা স্টেশন কন্টিনজেন্ট কমান্ডার এম ওয়ালিউল্লাহ নিশ্চিত করে বলেন, মেঘনায় ট্রলারডুবির ঘটনায় মা-ছেলে নিখোঁজ হন।
মৃতদেহটি ছেলে স্বপনের বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এটি উদ্ধার করে দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। দক্ষিণ আইচা থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, স্বপনের মৃতদেহটির বিষয়ে কোনো অভিযোগ না থাকায় সেটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কিন্তু স্বপনের মা বিলকিস বেগম এখনো নিখোঁজ রয়েছে। রবিবার দুপুরে দক্ষিণ আইচা থানার চরকুকরি মুকরি ইউনিয়নের চর পাতিলা থেকে পণ্যবাহী একটি ট্রলার ৯ যাত্রী নিয়ে চর কচ্ছপিয়া ঘাটে আসার পথে মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ডুবে যায়। খবর পেয়ে চরমানিকা আউটপোস্ট কোস্ট গার্ড ও স্থানীয়রা জোনায়েদ নামে এক শিশুকে মৃত ও ৬ জনকে জীবিত উদ্ধার করে। এক শিশু ও তার মা নিখোঁজ হন। সোমবার প্রতিকূল আবহাওয়ার কারনে উদ্ধার অভিযান শুরু করতে পারেনি ডুবুরি দল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়