গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

মানিলন্ডারিং মামলা : গ্রেপ্তারকৃত যুবলীগ নেতা ফোয়াদের রিমান্ড বাড়ল

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফের সহকারী একান্ত সচিব (এপিএস) এ এইচ এম ফোয়াদকে আরো দুই দিনের রিমান্ডে নিয়েছে ফরিদপুর পুলিশ। শুক্রবার বিকালে ফরিদপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারুক হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে ফোয়াদের দুইদিন রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।
দুইদিন রিমান্ড শেষে শুক্রবার বিকালে আদালতে সোপর্দ করে আরো সাত দিনের রিমান্ডের আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার পরিদর্শক তদন্ত আবদুল গফফার। শুনানি শেষে আদালত ফোয়াদের আরো দুই দিনের রিমান্ডে নেয়ার প্রসঙ্গে তদন্ত কর্মকর্তা আবদুল গফফার বলেন, ছোটন হত্যা মামলার আসামি হিসেবে ফোয়াদকে রিমান্ডে এনে গত ১০ বছর ধরে ফোয়াদের নেতৃত্বে বিভিন্ন ঘটনা ও যাবতীয় কার্যক্রম সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ফোয়াদের সহযোগিতায় থেকে এসব কর্মকাণ্ড চালিয়ে কে বা কারা লাভবান হয়েছে সেগুলো খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য, গত ১২ অক্টোবর রাতে ফোয়াদকে ঢাকার ভাটারা এলাকা থেকে গ্রেপ্তার করে ফরিদপুরের গোয়েন্দা পুলিশ।
গ্রেপ্তারের পরদিন ফোয়াদকে ফরিদপুরের এক নম্বর আমলি আদালতে হাজির করে ২০১৬ সালের ছোটন বিশ্বাস (২৮) হত্যা মামলার আসামি দেখিয়ে ওই মামলার তদন্তের জন্য পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করে। পরে শুনানি শেষে ওই আদালতের মাধ্যমে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়